মধ্যরাতে সৈকতের ঝাউবাগানে অভিযান, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক-৫

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর সংলগ্ন ঝাউবাগান এলাকায় মধ্যরাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৫ জন আটক করেছে র‌্যাব ১৫। র‌্যাব জানায়, আটকরা চিহ্নিত ডাকাত এবং ডাকাতির প্রস্তুতিকালে এদের আটক করা হয়েছে।
রোববার (২ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় দুটি ধামা (কাটারি), একটি সেলাইরেঞ্জ, একটি ডুয়েল এলইডি টর্চ লাইট, একটি বড় ছুরি, ২টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন: কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের হাজিপাড়া এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. ফেরদৌস (৩৯), কক্সবাজার পৌরসভার কলাতলী এলাকার মৃত শামসুল আলমের ছেলে মিজানুর রহমান (৩৪), মধ্যম নতুন বাহার ছড়ার মো. আজিজের ছেলে মো. ইসমাইল প্রকাশ শতাব্দী (২৪), দক্ষিণ ঘোনার পাড়ার মৃত আবুল কালামের ছেলে মো. সোলাইমান বাচ্চু (৩১) ও লাইট হাউজ এলাকার আবদুর রহিমের ছেলে মো. ফয়সাল (২১)।
অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিটিসি নিউজকে জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে এ অভিযান চালানো হয়। আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, চক্রটি কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে দেশি-বিদেশি পর্যটক ও স্থানীয় জনসাধারণকে অস্ত্র-শস্ত্রের ভয়প্রীতি দেখিয়ে ডাকাতি ও ছিনতাইয়ের মত নানান অপরাধের সঙ্গে জড়িত ছিল। এ ব্যাপারে মামলা করে আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.