মঙ্গলবারের মধ্যে বিদ্রোহীরা সরে না দাঁড়ালে ব্যবস্থা

নারায়নগঞ্জ প্রতিনিধি: আগামীকাল মঙ্গলবারের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা সরে না দাঁড়ালে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় দ্বিতীয় মেঘনা চার লেনের নতুন সেতুর কাজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এসময় রেলমন্ত্রী মজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, নারায়ণগঞ্জ সওজের প্রধান প্রকৌশলী আলীউল হোসেন প্রমুখ উপস্থিত ছিলন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের মধ্যে সরে না দাঁড়ালে দলের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এখন তো আর প্রত্যাহারের সুযোগ নেই, তবে প্রেস কনফারেন্স করে দলীয় প্রার্থীকে সমর্থন দিতে হবে।

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহ্বান জানান তিনি।

এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, অনেক স্থানে আমরা কৌশলগত কারণেই নৌকা লাঙ্গলের প্রার্থী দিয়েছি আমাদের নেত্রী তা গ্রহণ করেছেন। এতে ভোটের মাঠে আমাদের কোনও সমস্যা হবার আশঙ্কা নেই। এ ছাড়া সকল স্থানে আমরা আলাপ আলোচনার ভিত্তিতেই মহাজোটের প্রার্থী দিয়েছি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.