ভয়ভীতি দেখাতে শ্বশুরবাড়ী গিয়ে ফাঁকা গুলি, বিদেশী পিস্তলসহ যুবক আটক

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করেছে পুলিশ। টাকা দাবী করে ভয় দেখাতে শ্বশুরবাড়ী গিয়ে গুলি ছোড়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আজ শুক্রবার (০৩ জুলাই) বিকেলে মহানগরীর বাসন থানাধীন হক মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবকের নাম লোকমান হোসেন (৩৬)। সে হক মার্কেট এলাকার রোস্তম আলী হাজীর ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) একেএম আহসান হাবীব জানান, লোকমান হক মার্কেট এলাকায় বিয়ে করার পরে ওই এলাকায় একটি বাড়ি নির্মাণ করছে। বাড়ি নির্মাণের জন্য সে শ্বশুরবাড়ীতে টাকা দাবী করে।

কিন্তু শশুড়বাড়ির লোকজন তাকে টাকা দিতে অস্বীকার করে। এক পর্যায়ে আজ শুক্রবার (০৩ জুলাই) দুপুরে অস্ত্র নিয়ে শশুরবাড়িতে যায় এবং শাশুড়ি জরিনা বেগমকে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখায়। শ্বশুড়বাড়িতে লোকমান এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

এরপরেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করেছে। পরে শাশুড়ি জরিনা বেগম বাসন থানায় অভিযোগ দিলে পুলিশ বিকেলে লোকমানের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.