ভ্যান ছিনতাই এর উদ্দেশে খুন : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক কিশোর হত্যা ঘটনায় গ্রেফতার-৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে আখক্ষেত থেকে সিহাব নামে এক কিশোরের মরদেহ উদ্ধারের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভ্যান ছিনতাই এর জন্য এই কিশোরকে খুন করা হয়েছে বলছেন জেলা পুলিশ।

আজ বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আসামীদের স্বীকারোক্তি অনুয়ায়ী আজ বুধবার সকালে উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের যাতাহারা এলাকার একটি আখক্ষেত থেকে সিহাবের মরদেহ উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত সিহাব (১৪) গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের ধলখৈর এলাকার সাদিকুল ইসলামের ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, মো হাকিম, সূজন ও মোয়াজ্জেম হোসেন। প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গত ৩১ আগষ্ট চার্জার ভ্যন নিয়ে বাসা থেকে বের হয় সিহাব।

পরবর্তীতে তার খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে ১ সেপ্টেম্বর গোমস্তাপুর থানায় একটি জিডি করা হয়। জিডির প্রেক্ষিতে পুলিশ তদন্ত করে ফোন ট্র্যাকিংয়ের মাধমে আসামী হাকিম ও সূজন আলীকে আজ বুধবার রাত দুইটার দিকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে সিহাবকে হাত-পা বেঁধে তার পরনের গেঞ্জি গলায় পেচিয়ে ওইদিনই রাত ৮ টার দিকে তাকে শ্বাসরোধ করে হত্যা করে আখক্ষেতে ফেলে রাখে এবং ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে অপর আসামী মোয়াজ্জেমের বাড়ি থেকে ভ্যানটি উদ্ধার করা হয় এবং মোয়াজ্জেমকে আটক করা হয়। এঘটনায় গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামী হাকিম নিজে এ ঘটনার সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকারোক্তি প্রদান করায় তার জবানবন্দি রের্কডের জন্য ১৬৪ ধারায় আদালতে আবেদন করা হয়েছে এবং অপর ২ আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.