ভোলায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বুকে লাথি মারায় এএসআই ক্লোজড

বরিশাল ব্যুরোভোলার বাংলা স্কুল মোড়ে মোটরসাইকেলের কাগজ পরীক্ষার সময় এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে পেটানোর ঘটনায় জড়িত ট্রাফিক পুলিশের এএসআই শাহে আলমকে আজ সোমবার ক্লোজড করা হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা ও তদন্ত টিম গঠন করা হয়েছে।

ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বিটিসি নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ভোলা থানায় বসে বিষয়টির সমঝোতা করা হয়। ওই ঘটনায় এএসআই শাহে আলম ক্ষমা চেয়েছেন।

এর আগে গতকাল রোববার বিকেলে ভোলার বাংলাস্কুল মোড়ে এ ঘটনা ঘটে। মারধরের শিকার আওলাদ হোসেন (৩২) বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম-সম্পাদক। পেটানোর এই ভিডিও গতকালই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে রাতেই ওই এএসআইকে ক্লোজড করা হয়।

আওলাদ হোসেন বিটিসি নিউজকে জানান, তার এক বন্ধুকে নিয়ে দুটি আলাদা মোটরসাইকেল যোগে ভোলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় শহরের বাংলা স্কুল মোড়ে পুলিশ তাদের মোটরসাইকেল তল্লাশির জন্য দাঁড় করায়। কাগজপত্র ঠিক থাকায় আওলাদকে ছেড়ে দেন এএসআই শাহে আলম। কিন্তু তার বন্ধুর হেলমেট না থাকাসহ কাগজে কিছু অসঙ্গতির জন্য মোটরসাইকেল আটকে রাখেন তিনি।

আওলাদ আরও জানান, এ সময় নিজের পরিচয় দিতেই শাহে আলমের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। তর্ক-বিতর্কে তিনি আওলাদের ওপর চড়াও হন। পরে তার গলার মাফলার টেনে ধরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে লাথি মারতে থাকেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল-মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.