ভোলাহাটে প্রতিপক্ষের হামলায় ২ নারীসহ ৩জন আহত

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে প্রতিপক্ষের হামলায় ২ নারীসহ ৩জন আহত হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের আদমপুর গ্রামে ঘটনাটি ঘটে। আহতরা হচ্ছে, ইউপি সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুর রশিদের চেয়ারম্যান রশিদের স্ত্রী মাহমুদা (৪৫), বিবাহীত মেয়ে ফরিদা (২৫) ও ছেলে আলমগীর (২৩)। এঘটনায় ভোলাহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রতার জের ধরে প্রতিবেশী মৃত সহিমুদ্দিনের ছেলে এনামুল, মনিরুলের ছেলে আমিনুর, এনামুলের ছেলে বুলবুল, মনিরুলের ছেলে ওমর ফারুক, সহিমুদ্দিনের ছেলে মনিরুল ও এনামুলের ছেলে বিপ্লব জামবাড়ীয়া ইউপি সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুর রশিদের বাড়ীতে হামলা চালায়।

তাদের হামলায় আহত হয় চেয়ারম্যান রশিদের স্ত্রী মাহমুদা, মেয়ে ফরিদা ও ছেলে আলমগীর। আহতদের দ্রুত ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক মেহেদি হাসান জানান, ২ মহিলাকে লৌহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। অপরজন আলমগীরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এব্যাপারে সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, প্রতিপক্ষদের সাথে শত্রুতার জের ধরে সুষ্ঠ সমাধানের লক্ষ্যে ভোলাহাট থানায় তিনি নিজে বাদি হয়ে গত ৩০ মে অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে ভোলাহাট থানার এ.এস.আই মাসুদ রানা ঘটনাস্থলে গিলে উভয় পক্ষকে ৪ জুন ভোলাহাট থানায় উপস্থিত হয়ে সমস্যার সমাধানের কথা বলে আসেন। তিনি কেন পুলিশে অভিযোগ করলেন এরই জের ধরে শনিবার মারপিটের ঘটনা ঘটে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.