ভোলাহাটে ইউপি নির্বাচনে সংঘর্ষে আহত-১০


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের খালেআলমপুর কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এঘটনায় আহত হয়েছে ১০ জন। রবিবার বিকেলে ভোট বন্ধের এক ঘন্টা আগে এই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে।
বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল্লাহ। তিনি জানান, বর্তমানে ওই কেন্দ্রসহ আরো দুইটি ভোট কেন্দ্রের ভোটগ্রহন বন্ধ রাখা হয়।
এব্যাপারে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার) জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। তবে কত রাউন্ড গুলি চালানো হয়েছে তা এখনই বলা সম্ভব নয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এদিকে, আহতদের উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর চার জন গুরুত্বর আহত হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ভোলাহাট উপজেলায় ৪টি ইউনিয়নে ৩৭টি কেন্দ্রে মোট ভোটার ৭৯ হাজার ৫৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৮ হাজার ৯৭০ জন এবং মহিলা ভোটার ৪০ হাজার ৫৮৪জন। ভোলাহাটে ৪ ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে প্রার্থী ১৭ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী ৬৯ জন এবং সাধারণ সদস্য পদে প্রার্থী ১৬৭জন প্রদিদ্ব›িদ্বতা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.