ভোট চুরির নির্বাচন করলে এবার প্লেনে উঠতে পারবেন না : আ. লীগকে পার্থ

ঢাকা প্রতিনিধি: দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না জানিয়ে বাংলাদেশ জাতীয় পার্টি’র (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন, এবার যদি ভোট চুরির নির্বাচন হয়, তাহলে আপনারা (আওয়ামী লীগ) আর প্লেনে উঠতে পারবেন না। বাংলাদেশের মানুষ আর কখনো আপনাদের ক্ষমা করবে না।
রোববার (৬ আগস্ট) দলের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রহণযোগ্য সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সকল দাবির সঙ্গে আমরা একাত্মতা প্রকাশ করছি। আমরা মনে করি, এই জাতীয়তাবাদী শক্তির কেন্দ্রবিন্দু বাংলাদেশ জাতীয়তাবাদী দল। এটি ন্যায্য দাবি, কোনো দলের দাবি না, এই দাবি এখন বাংলাদেশর মানুষের। সুতরাং আমরা এই দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। আমাদের কর্মসূচি মহাসচিবের মাধ্যমে সময় মতো আপনাদেরকে জানিয়ে দিবো।’
পার্থ বলেন, ‘স্বাধীনতা যুদ্ধের ৫০ বছর অতিবাহিত হয়েছে। আমাদের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এক্ষেত্রে আমি না বলবো না। তবে উন্নয়ন যতটুকু আমরা আশা করেছিলাম, সেই জায়গায় আমরা যেতে পারিনি। এর অন্যতম কারণ, আমাদের ভালো মানুষগুলো রাজনীতি থেকে দূরে সরে গেছে।’
বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউদের সভাপতিত্বে সভায় বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাউদ্দিন প্রকাশ মতিন, বাংলাদেশ জাতীয় যুব সংহতির হারুন-অর-রশিদ, জাতীয় শ্রমিক পার্টির ইয়াসিন উদ্দিন দুলাল, বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের সাইফুল ইসলাম, বাংলাদেশ জাতীয় যুব সংহতির খলিলুর রহমান, বাংলাদেশ জাতীয় শ্রমিক পার্টির মো. হাসনাইন হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া বিজেপি এবং দলটির অঙ্গ-সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.