ভৈরব ডকইয়ার্ড ব্যবসায়ী সজীব হত্যার মূলহোতা গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ডকইয়ার্ড ব্যবসায়ী আশিকুর রহমান সজীব (৩৫) হত্যার অন্যতম মূলহোতা দুর্ধর্ষ ডাকাত আলী হোসেন আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গতকাল রোববার (২১ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর এলাকা থেকে আলীকে গ্রেপ্তার করা হয়।
ডাকাত আলীর বাড়ি ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের আদর্শপাড়া গ্রামে। তার বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, চুরি ও ছিনতাইয়ের ঘটনায় ভৈরব থানায় ছয়টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।
র‌্যাব জানায়, গত ১৩ মে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ খবর পায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহসড়কের কালিকাপ্রসাদের বিসিক শিল্পনগরী এলাকায় একটি মরদেহ পড়ে আছে। পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে নিহত ব্যবসায়ীর স্ত্রী হামিদা বেগম স্বর্ণা সেখানে গিয়ে মরদেহটি তাঁর স্বামী সজীবের বলে শনাক্ত করেন।
গত ১৫ মে স্বর্ণা বাদী হয়ে অজ্ঞাত পরিচয় তিন-চার জনের বিরুদ্ধে ভৈরব থানায় একটি হত্যা মামলা করেন।
ওই ঘটনার পর থেকে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। এরপর বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে ডাকাত আলী হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
ডাকাত আলী হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ঘটনার দিন দুপুর ২টার দিকে অপর ডাকাত সোহাগ তাঁকে মোবাইল ফোনে কল দিয়ে সন্ধ্যার সময় কালিকাপ্রসাদ এলাকায় থাকতে বলে। তারপর সন্ধ্যা ৭টার দিকে অপর তিন সহযোগী সোহাগ (৩২), ফজলু (৫০), বুদ্দি (৩০) ওই স্থানে একত্রিত হয়। পরে ফজলু পাশের একটা প্রজেক্ট থেকে মাছ ধরার জাল নিয়ে আসে। তারা জালের এক মাথা গাছের খুঁটিতে ও অন্য মাথা বিদ্যুতের পিলারের সঙ্গে বাঁধে। এই সময় একটি মোটরসাইকেল দ্রুত গতিতে আসা শুরু করলে তারা জালের দড়িটাকে বাইকারের বুক পর্যন্ত উঠিয়ে শক্ত করে টানটান করে ধরে। এতে মোটরসাইকেল আরোহী ছিটকে দূরে পড়ে যান। তখন তারা তার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.