ভৈরবে ২৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৩

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ২৯ কেজি গাঁজাসহ সেতু মিয়া (২৪), আলম মিয়া (২৬) ও টুটুল মিয়া (৩৭) নামের তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪।
গ্রেপ্তার হওয়া সেতু মিয়ার বাড়ি নরসিংদী সদর উপজেলার প্রতাপ এলাকায়, আলম মিয়ার বাড়ি ময়মনসিংহ ফুলবাড়িয়ার আছিম গ্রামে ও টুটুল মিয়ার বাড়ি নেত্রকোণার পূর্বধলার উকুয়াকান্দা এলাকায়।
র‍্যাব জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের নাটালেরমোড় এলাকা থেকে সেতু মিয়া ও আলম মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা জব্দ করা হয়।
এরপর রাত ১০টার দিকে অন্য এক অভিযানে নাজমুল হাসান পাপন পার্কের সামনে থেকে টুটুল মিয়াকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ২০ কেজি গাঁজা, নগদ দুই হাজার টাকা ও মাদক কারবারে ব্যবহৃত একটি স্কুটি জব্দ করা হয়।
আসামিরা দীর্ঘদিন ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য এনে দেশের অভ্যন্তরে বিক্রি করতেন স্বীকার করেছে বলে জানান র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী।
এ ছাড়া গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে বলেও জানিয়েছেন মোহাম্মদ আক্কাছ আলী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.