ভৈরবে পৃথক অভিযানে ফেনসিডিল-গাঁজাসহ আটক-৭

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পৃথক অভিযানে ৫৫৫ বোতল ফেনসিডিল ও ২৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ সাত মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
শুক্রবার (২০ মে) বিকেলের দিকে ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্প থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
আটকরা হলেন: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভোলাব এলাকার আব্দুল কাদির মোল্লার ছেলে মো. হৃদয় মোল্লা (২০), একই উপজেলার কেন্দুয়া এলাকার আশরাফ মিয়ার ছেলে সজিব মিয়া (২২), মাহনা এলাকার শফিক মিয়ার মেয়ে মোছা. ইভা আক্তার (১৯), চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আসকারাবাদ এলাকার মৃত আব্দুল মন্নানের ছেলে মো. দিদার (৩৭), ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচরা এলাকার খুরশেদ তালুকদারের ছেলে মো. শাহিন মিয়া (২৮), নরসিংদীর মাধবদী উপজেলার ভগিরথপুর এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে মো. আমিন (৩০) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকার মো. জাহের গাজীর মেয়ে মোছা. সুমা আক্তার (২০)।
বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ মে) দিনগত রাতে ভৈরবের নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেন থেকে মাদকবিক্রেতা হৃদয়, সজিব, ইভা ও দিদারকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে ৫৫৫ বোতল ফেনসিডিল, সাড়ে ৩ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার ও কাগজপত্র জব্দ করা হয়।
একই রাতে একই স্থান থেকে মাদকবিক্রেতা শাহিন, আমিন ও সুমাকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা ও ২ হাজার টাকা জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই সাতজন মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। এ ঘটনায় আটকদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তি জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.