ভূয়া ম্যাজিষ্ট্রেট সাজিয়ে গোদাগাড়িতে চাঁদাবাজী : চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতনের অপরাধে কথিত সাংবাদিক আলমগীর গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ব্যবসায়ীকে অপহরণ করে নির্যাতন ও জোরপূর্বক টাকা কেড়ে নেয়ার অপরাধে চাঁপাইনবাবগঞ্জের বিতর্কিত এক কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। রাস্তায় যাওয়ার পথে বিস্কুট ফ্যাক্টরির মালিককে অপহরণ করে নিজ অফিসে নিয়ে ব্যাপক মারধর ও ছিনতাই করার একদিন পর ভুয়া ও কথিত এই সাংবাদিককে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ।
আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর মহল্লার শরিফুল ইসলামের ছেলে ভুয়া সাংবাদিক মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করে পুলিশ। জেলা শহরের শিবতলা-চাইপাড়া এলাকার মো. সাবের আলী বাচ্চুর ছেলে বিস্কুট ফ্যাক্টরির মালিক মো. আব্দুল মাতিনকে (৩৮) অপহরণ ও নির্যাতনের অপরাধে তাকে গ্রেফতার করা হয়।
গুরুতর আহত আব্দুল মাতিনের ছোট ভাই মো. পারভেজ আলী গতকাল রবিবার (১৩ জুন) রাতে সদর থানায় মামলা দায়ের করেন। মামলা ও আহত ব্যবসায়ী আব্দুল মাতিনের পরিবার সূত্রে জানা যায়, গতমাসে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কামারপাড়া এলাকায় থাকা বিস্কুট ফ্যাক্টরিতে সাংবাদিক ও ম্যাজিষ্ট্রেট সেজে চাঁদাবাজি করতে যায় আলমগীর হোসেন।
পরে স্থানীয়রা তাকে আটক করে মারধর করে মুচলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়। যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও বিভিন্ন গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচার হয়। এই ঘটনার প্রতিশোধ হিসেবে গত রবিবার বিকেলে ব্যবসায়ী আব্দুল মাতিনকে অপহরণ করে আলমগীর হোসেন ও তার লোকজন।
গুরুতর আহত আব্দুল মাতিনের ছোট ভাই মো. পারভেজ আলী বিটিসি নিউজকে জানান, ভুয়া সাংবাদিক আলমগীরের সহযোগী শুভ ও আরও ৭-৮ জন লোক জেলা শহরের উপর রাজারামপুর মোড় হতে অগহরণ করে বিশ্বরোডমোড়স্থ আলমগিরের অফিসে নিয়ে যায়। সেখানে দরজা বন্ধ করে লোহার রড স্ট্যাম্প, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে। মারধর ছাড়াও পকেটে থাকা ৮ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এছাড়াও স্যামসাং ও ভিভো দুটি মোবাইল ও হিরো মোটরসাইকেল ছিনতাই করে তারা। এমনকি ১০০ টাকার ৩টি ফাঁকা স্ট্যাম্পে সাক্ষর নেয় আব্দুল মাতিনের। পরে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ মোজাফফর হোসেন বিটিসি নিউজকে জানান, একজন ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতনের মামলায় আলমগীরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.