ভূরুঙ্গামারীতে ২দিন থেকে নদীতে ভাসছে নবজাতকের লাশ

প্রতীকী ছবি
কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গত দুই দিন থেকে নদীতে ভাসছে হতভাগা এক নবজাতক শিশুর লাশ। প্রথমে গতকাল সোমবার দুপুরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের লাল ব্রীজ এলাকায় ফুলকুমার নদীতে নবজাতক শিশুটির লাশ ভাসতে দেখে এলাকাবাসী। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন স্থানীয়রা।
আজ মঙ্গলবার বেলা ৩ ঘটিকায় সরজমিনে গিয়ে ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে, নদীতে স্রোত কম থাকায় শিশুটির লাশ ভাসতে ভাসতে জয়মনিরহাট ক্লাবের পশ্চিম পাশ দিয়ে বয়ে যাওয়া ফুলকুমার নদীর কিনারায় আটকে থাকা অবস্থায় নবজাতক শিশুটির লাশ দেখতে পাওয়া যায়। মৃত নবজাতক শিশুটি ছেলে সন্তান। এটি কারো পাপের ফসল ও দুই তিন দিন আগে ভূমিষ্ট হয়েছে বলে এলাকাবাসীর ধারনা।
স্থানিয় বাসিন্দা আব্দুল মান্নান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুপুরে উৎসুক মহিলাদের ভির দেখে নদীর পাড়ে এসে দেখি একটি ছেলে শিশুর লাশ ভাসছে।
জয়মনিরহাট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফিজুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, আমি খবর শোনা মাত্রই বিষয়টি ভূরুঙ্গামারী থানা পুলিশকে অবহিত করেছি।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থলে লোক পাঠিয়েছি। এ রিপোর্ট লেখা পযন্ত লাশটি নদীতে ভাসছিল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.