ভূঙ্গামারীতে কিশোরীর গায়ে এসিড নিক্ষেপ, এলাকাবাসীর হাতে যুবক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক কিশোরীর শরীরে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসী এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সময় উপজেলার পাথরডুবী ইউনিয়নের মইদাম গ্রামের মুকুল মিয়ার ৫ম শ্রেনীতে পড়ুয়া কন্যা মিনারা খাতুন (১১) তার নানীর বাড়িতে যাওয়ার পথে মইদাম বাজারের পাশে বিজন মন্ডলের বাড়ীর নিকট পৌছলে একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের বখাটে পুত্র রশিদ মিয়া(৩৩) ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে ওই কিশোরীর শরীরে এসিড নিক্ষেপ করে।

এ সময় কিশোরীর আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে বখাটে রশিদকে আটক করে পুলিশে খবর দেয়। এঘটনার বিচারের দাবীতে বিক্ষোভ করতে থাকে এলাকাবাসী।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী আটককৃত রশিদকে পুলিশের নিকট সোপর্দ করে। ঐ কিশোরীকে চিকিৎসার জন্য ভূরুঙ্গামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতেই ঐ কিশোরীর পিতা মুকুল মিয়া বাদী হয়ে এসিড নিক্ষেপকারী রশিদের নামে ২০০২ সালের এসিড অপরাধ দমন আইনের ৬ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০৪,তারিখ ০৩.০৯.২০২০ ইং।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এসিড নিক্ষেপের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার আটককৃত আসামীকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.