ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাত, গ্রেপ্তার-২

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাতের অভিযোগে জালিয়াত চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের সিপিসি-২।
গ্রেফতার জালিয়াত চক্রের সদস্য গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে রোকন সরকার (৩৭) ও বাগাতিপাড়ার ডুমরাই সারদিয়ার গ্রামের ফজলুর রহমানের ছেলে আশিক আলী (২১)।
র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, গত মঙ্গলবার রাতে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপাইল বাজারে অভিযান চালিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ওই ২ জন প্রতারককে গ্রেপ্তার করা হয়। এ সময় ২টি ভুয়া নিয়োগপত্র, মোবাইল ফোন, সিমকার্ড ও মেমোরী কার্ড জব্দ করা হয়।
বিজ্ঞপ্তি আরো বলা হয়, গ্রেপ্তারকৃতরা চাকুরী প্রত্যাশী যুবকদের চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থের বিনিময়ে সেনাবাহিনীর বিভিন্ন পদে চাকুরী দেওয়ার কথা বলে কৌশলে প্রতারণার মাধমে কম্পিউটারে এডিটিং করে সেনাবাহিনীর মনোগ্রামসহ সিল মোহর ও স্বাক্ষর ব্যবহার করে চাকুরীর ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকুরী প্রত্যাশীদের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগের সত্যতা স্বীকার করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.