ভুরুঙ্গামারীতে ছিনতাইয়ের টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা ছিনতাই করে মোটরসাইকেলে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে গ্রেফতার করেছে ভুরুঙ্গামারী ও কচাকাটা থানা পুলিশ। পরে অভিজান চালিয়ে নাগেশ্বরী থেকে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের নিকট থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ১৫ লাখ টাকার মধ্যে ৭ লাখ ৬০ হাজার টাকা।
গ্রেফতার কৃতরা হলেন, নাগেশ্বরীর দিঘীর পাড় এলাকার প্রসেনজিৎ রায় (২৮), একই উপজেলার বোয়ালের দাড়া এলাকার খাদেমুল ইসলাম (২৬), কচাকাটা থানার ছনবান্দা খালিশাকুড়ি এলাকার মোন্নাফ আলী (২৫) এবং নাগেশ্বরী পৌর এলাকার রুহুল আমিন (৩০)। ছিনতায়ের সাথে যুক্ত ভুরুঙ্গামারী উপজেলার গনাইরকুটি এলাকার গোলাম মোস্তফা পলাতক
রয়েছে।
এঘটনায় আজ সোমবার (২০ মার্চ) দুপুরে জেলা পুলিশ লাইন হলরুমে এক সংবাদ সম্মেলনে ভুরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, রোববার দুপুরে বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স কর্মী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মন ভুরুঙ্গামারী ইসলামি ব্যাংক শাখা থেকে ১৫ লাখ টাকা তুলে মোটরসাইকেলে কচাকাটা যাবার পথে লক্ষির মোড়ে পৌছালে ছিনতাইকারীরা মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। তারা পড়ে গেলে ব্যাগভর্তী টাকা নিয়ে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ।
এসময় বিকাশের ২ কর্মীর চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। এসময় ঘটনাটি পুলিশকে জানালে কচাকাটা ও ভুরুঙ্গামারী থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ লাখ ৬০ হাজার টাকা, ১৫০ সিসি পালসার মোটরসাইকেল সহ তাদের গ্রেফতার করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.