ভুয়া ভ্যাকসিন : গুরুতর অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী

পূর্ব বর্ধমান (কলকাতা) প্রতিনিধি: গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিছুদিন আগেই তিনি প্রতারণার শিকার হয়েছিলেন। ভুয়া ভ্যাক্সিনেশন কেন্দ্র থেকে ভ্যাকসিন নিয়ে তার এই সমস্যা হয়।  
গতকাল ভোর রাত থেকেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। কসবার জাল টিকা করণের কেন্দ্র (Kasba Fake Vaccination) থেকে টিকা নিয়ে তাঁর এই অবস্থা হয়েছে। শুধু মাত্র তিনি নন, এই কেন্দ্র থেকে অনেকেই টিকা নিয়েছেন।সেক্ষেত্রে তৃণমূল সংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগের সৃষ্টি হয়েছে।
ভুয়ো ভ্যাকসিন প্রতারণার খবর সামনে আসা মাত্রই মিমি চক্রবর্তীর নানান রকম শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়।
শরীরে ভুয়ো টিকা প্রয়োগের পর থেকেই বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল।
সূত্রের খবর, গতকাল শুক্রবার রাত থেকেই দুর্বল ছিলেন তিনি। আজ তথা শনিবার ভোর তিনটে নাগাদ হঠাৎই খুব অসুস্থ বোধ করেন। ঘামতে শুরু করেন, এরপরই তিনি জ্ঞান হারান। তার পরিচারিকা প্রাথমিক শুশ্রূষার পর সহকারীকে ফোন করেন তারপর দ্রুত চিকিৎসকে বিষয়টি জানানো হয়। অভিনেত্রীর আগে থেকেই গল ব্লাডারের সমস্যা ও লিভার জনিত সমস্যা থাকায় নিয়মিত ওষুধ খেতেন,এই পরিস্থিতিতে সবাই আতঙ্কিত।
প্রাথমিক চিকিৎসার পর ডক্টর জানিয়েছেন প্যানিক হওয়ার জন্য এটি হয়েছে। তিনি আরও জানান, “গুরুতর ডিহাইড্রেশন, অত্যন্ত কম রক্তচাপ, অসহ্য পেটে ব্যাথায় কাতর হয়ে তিনি অজ্ঞান হয়ে যান”।
সূত্রের খবর, আপাতত চিকিৎসকের পরামর্শমতো বাড়িতেই এখন তিনি রয়েছেন। আগের থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থা এখন উন্নত হয়েছে কিন্তু এখানো তাকে পর্যবেক্ষনে রাখার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর পূর্ব বর্ধমান (কলকাতা) প্রতিনিধি সরস্বতী বিশ্বাস #

Comments are closed, but trackbacks and pingbacks are open.