ভুট্টু সভাপতি, মিঠু সম্পাদক: সান্তাহার পৌর বিএনপির ১৭ বছর পর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: দীর্ঘ প্রায় ১৭ বছর পর ব্যাপক জাকজমক ভাবে আদমদীঘির সান্তাহার পৌর বিএনপির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (০৮ জানুয়ারী) বেলা ১০টায় সান্তাহার ফারিস্তা পার্ক প্রাঙ্গনে সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।
উদ্বোধন করেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ও বগুড়া জেলা কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, প্রধান বক্তা ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল।
বিশেষ বক্তা জেলা বিএনপির সদস্য এড, হামিদুল হক চৌধুরী হিরু। আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য শেখ তাহা উদ্দীন নাহিন, এম আর ইসলাম স্বাধীন, সহিদ-উন-নবী সালাম, আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মহিত তালুকদার, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয়ার্ধে সান্তাহার পৌর বিএনপির সভাপতি পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু ও কাউন্সিলরদের ভোটে আখতারুজ্জামান মিঠুকে সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার জুয়েলকে সাংগঠনিক সম্পাদক ও মামুনুর রশিদ মামুনকে সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
প্রধান অতিথি রেজাউল করিম বাদশা বর্তমান সরকারের সমালোচনা করে বলেন, বিএনপির সকল কর্মিকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে ২২ সালেই পতন ঘটাতে হবে। এজন্য বিএনপির সকল কর্মসুচী বাস্তবায়নে সর্বস্তরের নেতাকর্মিদের এগিয়ে আসতে হবে।
উল্লেখ্য: বিগত ২০০৫ সালে সান্তাহার পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর দীর্ঘ প্রায় ১৭ বছর পর গতকাল শনিবার ৮ জানুয়ারী এই সম্মেলন অনুষ্ঠিত হলো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.