ভাড়ায় লোক নিয়ে কাউন্সিলর মানিকের থানা ঘেরাও

ঢাকা প্রতিনিধি: দলের কাউকে সঙ্গী বানাতে না পেরে ক্ষুব্ধ কাউন্সিলর মানিক দিনমজুরদের ভাড়ায় নিয়ে থানা ঘেরাওয়ের পাঁয়তারা চালালো। কিন্তু সেখানেও হরিষে বিষাদ! পুলিশ কর্মকর্তাদের সাফ কথা, বদমাইশি আর অপরাধের অভিযোগ মিছিল দিয়ে চাপা দেওয়া যাবে না। পত্রিকার অভিযোগের জবাব তথ্য প্রমাণ দিয়ে কাভার করুন, এর বাইরে কোনো বিশৃংখলা সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।
পল্লবী থানার পুলিশ কর্মকর্তারা এভাবেই সাফ সাফ কথা বলে দিয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বরং থানার আশপাশে একদল নারী পুরুষের শোরগোল দেখে থানার অফিসার ইনচার্জও বিরক্তি প্রকাশ করেছেন।
তিনি বলেছেন, ১০ মিনিটের মধ্যে থানার আঙ্গিনার ভিড় ভাড়াক্কা পরিস্কার করতে হবে। মানিকের পক্ষে বাউনিয়ার বির্তকিত বহিঃ যুবলীগ নেতা জুয়েল রানার ভাই ট্রাক রিক্সা ভর্তি করে লোকজন নিয়ে জড়ো করে পল্লবী থানার সামনে।
করোনা মহামারীর তোয়াক্কা না করেই ব্যপক জনসমাগমের বিষয়টি নিয়ে থানার সামনেই আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এর আগে দেশপত্র পত্রিকায় মানিকের নারী কেলেংঙ্কারীসহ একাধিক দখলবাজির সংবাদ প্রকাশ করা হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় মুহুতেই ভাইরাল হয়ে যায় পুরো পল্লবী এলাকাজুড়ে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.