ভালোবাসা দিবসে রাজধানীর কোন হোটেলে কী আয়োজন

বিটিসি নিউজ ডেস্ক: ‘ভ্যালেন্টাইন অন দ্য স্কাই লাইন’ শিরোনামে হোটেল রিজেন্সিতে থাকছে বিশেষ আয়োজন। রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাই লাইনে’ কাপলদের জন্য থাকবে ৮ হাজার ৫৮৫ টাকা বারবিকিউ বুফে ডিনারের ব্যবস্থা।
অতিথিদের স্বাগত জানাতে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেপ স্পেশাল কেক দিয়ে থাকছে আপ্যায়নের ব্যবস্থা। মোমবাতির হালকা স্নিগ্ধ আভায় জনপ্রিয় সংগীতশিল্পীদের নিয়ে লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ থাকছে এদিন।
হোটেল ইন্টারকন্টিনেন্টাল
‘রোমান্টিক এসকেপেড’ প্যাকেজে থাকছে স্যুইট রুম, ‘এলেমেন্টস’ রেস্তোরাঁয় থাকছে বুফে ডিনার ও ব্রেকফাস্টের ব্যবস্থা। এখানে ৭ হাজার ৫০০ টাকায় (জনপ্রতি) বুফে ডিনারের সঙ্গে আরও থাকছে লাইভ মিউজিক ও রোমান্টিক সারপ্রাইজের আয়োজন।
এ ছাড়া ‘প্রাইভেট গাজিবো’ ও ‘আকুয়া ডেক’–এ কাপলদের জন্য রয়েছে বিশেষ ডিনারের আয়োজন। খোলা আকাশের নিচে এই বারবিকিউ বুফে ডিনারের জন্য খরচ হবে জনপ্রতি ৬ হাজার ৫০০ টাকা।
হলি ডে ইন
ভ্যালেনটাইন ডে উপলক্ষে হোটেল হলি ডে ইন ঢাকা সিটি সেন্টার দিচ্ছে রোমান্টিকেশন প্যাকেজ। ১৫ হাজার ৯৯৯ টাকার এই প্যাকেজে থাকছে ভ্যালেনটাইন ডেকোরেশন রুম; ‘অ্যাটিটিউড’ রেস্তোরাঁয় ব্রেকফাস্ট ও বুফে; ‘ইলিশ’ রেস্তোরাঁয় লাইভ মিউজিক ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজন। এ ছাড়া রুমে থাকবে স্পেশাল ভ্যালেনটাইন ডে কেক।
এ ছাড়া জনপ্রতি মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায় থাকছে ব্রেকফাস্ট ও বুফের ব্যবস্থা। ভালোবাসা দিবস উপলক্ষে হলি ডে ইনের সব রেস্তোরাঁয় থাকবে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।
রাজধানীর গুলশান ২ নম্বরের রব ভবনে ১৪ ফেব্রুয়ারি চালু হচ্ছে নতুন রেস্তোরাঁ, নাম— ফেস্টিভ্যাল। খাবার পরিবেশনের পাশাপাশি এখানে হস্তশিল্পের প্রদর্শনীও হবে। যেখানে তুলে ধরা হবে বিশেষ শিশুদের হাতে তৈরি বিভিন্ন পণ্য এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য। চায়নিজ, থাইফুড, সামুদ্রিক খাবারের পাশাপাশি প্রাধান্য পাবে বাঁশের ভেতর বিশেষভাবে তৈরি মুরগির মাংস-মাছ, ডাব চিংড়ি, মুণ্ডিসহ আদিবাসীদের তৈরি বিভিন্ন খাবার। হস্তশিল্পের মেলা চলবে ১৪ থেকে ১৮ ফেব্রুয়ারি। সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.