ভালুকায় কাভার্ডভ্যান উল্টে পড়ল অটোরিকশার ওপর, নিহত-২

 

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় সিএনজিচালিত একটি অটোরিকশার চালক ও এক যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৫ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ সড়কে ভরাডোবার ক্লাবের বাজার এলাকায় ইউটার্ন নিতে গিয়ে একটি কাভার্ডভ্যান উল্টে পড়লে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজনের মধ্যে একজনের নাম আব্দুল হালিম (৪০) বলে জানা গেছে। তিনি দুর্ঘটনা কবলিত অটোরিকশাটির চালক ছিলেন। নিহত অপরজন ওই অটোরিকশার যাত্রী ছিলেন। তার নাম-পরিচয় এখনও জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ভরাডোবা এলাকায় পণ্যবাহী কাভার্ডভ্যানটি ইউটার্ন নেওয়ার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিকশাটির চালক ও যাত্রীর।
ভরাডোবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, এ দুর্ঘটনায় সড়কে ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। কাভার্ডভ্যান ও দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.