ভারি বর্ষনে ভেঙ্গে যাচ্ছে বানিয়াচং-আজমিরীগঞ্জ সংযোগ সড়ক

হবিগঞ্জ প্রতিনিধি: ভারি বর্ষনে ভেঙ্গে যাচ্ছে বানিয়াচং আজমিরীগঞ্জ সংযোগ সড়ক। ধীরে ধীরে ভেঙ্গে চৌঁচির হয়ে যাচ্ছে এই মহাসড়কটি। নেই কোনো সংস্কারের উদ্যোগ। বানিয়াচং আজমিরীগঞ্জ এর প্রধান যোগাযোগ এর মাধ্যম হচ্ছে এটি।

এ প্রসঙ্গে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কের সিএনজি চালক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এই বানিয়াচং আজমিরীগঞ্জ মহাসড়কটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাফেরা করে, কিন্তু এই রাস্তাটির অবস্থা খুবই খারাপ।

তিনি আরও বলেন, একটু জায়গা পিচ থাকলে ও বাকি সব জায়গা মাটি। আর মাটির রাস্তা বৃষ্টিতে যাচ্ছে ভেঙ্গে। এতে ঝুঁকিতে চলাফেরা করছেন সাধারণ জনগন। আজমীরিগঞ্জ এর মিশুক চালকের সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন বানিয়াচং আজমিরীগঞ্জ এর মহাসড়কটি অনেক দিন যাবত এভাবে পড়ে আছে, এবং তারা একদিকে নির্মাণ করলে অন্যদিক ভেঙ্গে যায়।

তিনি আরও বলেন, এখন বৃষ্টির সময়, আর এই সময়ে এই সড়কটির বিভিন্ন দিকে ভেঙ্গে যাচ্ছে, এতে দুর্ভোগে পড়েছেন এলাকার সাধারণ জনগন। অল্প বৃষ্টি হলেই তা ভেঙ্গে যায়।

বানিয়াচং আজমিরীগঞ্জ এর এই সড়কটি দিয়ে চলাচলরত মানুষ অতি দ্রুত এই রাস্তাটি মেরামত এবং ভাঙ্গা জায়গা মজবুত করে মেরামতের জোর দাবি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.