ভারত বাংলাদেশের সম্পর্ক ভাতৃত্বপূর্ণ – পলক

নাটোর প্রতিনিধি: নাটোর প্রতিনিধি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ভারত বাংলাদেশের ভাতৃত্বপূর্ণ সম্পর্ক। করোনা কালিন সময় ভ্যাকসিন দিয়ে আমাদের সহযোগিতা করেছে।
তথ্য প্রযুক্তিতে ভারত সরকারের সহায়তার কথা স্মরন করে তিনি বলেন, সিংড়ায় জননেত্রী শেখ হাসিনা সরকার হাইটেক পার্ক উপহার দিচ্ছে, যেখানে ২০ হাজার তরুণ তরুণীর কর্মসংস্থান সৃষ্টি হবে।
আইসিটি প্রতিমন্ত্রী অরোও বলেন, আমি আপনাদের ভালোবাসায় অল্প বয়সে এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। আমি আদর্শ, জনসেবক হিসেবে আজীবন আপনাদের পাশে পলক হয়ে থাকতে চাই। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। বিএনপি জোট সরকারের সময় হিন্দুদের উপর নির্যাতন করা হয়েছে। মিথ্যা ডাকাতি মামলা দেয়া হয়েছে। অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চায় সরকার।
নাটোরের সিংড়ায় গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে শারদীয় পুজা উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডিও বিতরন এবং ভারত সরকারের পক্ষ থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে অত্যধূনিক এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারতের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধূরী জলি, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃজান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ সহ পুজা উদযাপন কমিটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
পরে প্রতিমন্ত্রী ব্যক্তিগত ভাবে পুজা মন্ডপে সামগ্রী বিতরনএবং পৌর এলাকার কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.