ভারত বাংলাদেশের পাশে ছিল, আছে, থাকবে – রামপ্রসাদ পাল (ভিডিও)

প্রেস বিজ্ঞপ্তি: ভারতের ত্রিপুরা রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রামপ্রসাদ পাল বলেছেন, ভারত বাংলাদেশের বন্ধুরাষ্ট্র। বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় থেকে আজ অবধি দুই দেশের সম্পর্ক অটুট রয়েছে। সব সময় ভারত বাংলাদেশের পাশে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। বাংলাদেশের জন্য ভারতের ১৪০ কোটি মানুষের উদার ভালবাসা রয়েছে।
রামপ্রসাদ পাল আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী মহানগরের সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন। তিনি ভারত-বাংলাদেশ ৫ম সাংস্কৃতিক মিলনমেলায় যোগ দিতে গতকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাজশাহী পৌঁছেন।
তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ-ভারত সম্পর্ককে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চায়। সেই চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। আমরা দুই দেশ মিলে সেটাই করে দেখাবো।
এসময় তিনি রাজশাহীতে অনুষ্ঠিত এবারের সাংস্কৃতিক মিলনমেলায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন। পুষ্পস্তবক অর্পণকালে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাংস্কৃতিক মিলনমেলায় যোগ দিতে আসা ভারতীয় অতিথিবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে তাঁরা মহানগরের কাদিরগঞ্জে জাতীয় চার নেতা অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.