ভারত-নেপালসহ অনেক দেশ থেকে রাজশাহীকে দেখতে আসবে মানুষ : মেয়র লিটন


রাসিক প্রতিবেদক:
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীকে দক্ষিণ এশিয়ার মধ্যে এমন শহরে পরিণত করতে চাই, যে শহরকে দেখতে শুধু দেশের বিভিন্ন জায়গা থেকে নয়, পাশ্ববর্তী দেশ ভারত, নেপালসহ অনেক দেশ থেকে দেখতে আসবে মানুষ।

আজ শুক্রবার দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়ন আয়োজিত বার্ষিক বনভোজন ও মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, নাগরিকদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানসহ নানা উন্নয়ন কর্মকান্ড করছে রাজশাহী সিটি কর্পোরেশন। এসব কর্মকা-কে আগামীতে আরো যুগউপযোগী করা হবে। সিটি কর্পোরেশনের অনেক উন্নয়ন কাজ হবে। যদিও এখনো সেসব কাজ দৃশ্যমান হয়নি। তবে আশা করছি এ বছরের শেষের দিকে দৃশ্যমান হবে।

মেয়র আরো বলেন, সিটি কর্পোরেশনের অনেক দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারী রয়েছেন। অনেকে দীর্ঘদিন ধরে দৈনিক মজুরিভিত্তিক কাজ করছেন। যাদের যোগ্যতা আছে, তাদের চাকরি স্থায়ী করা হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যালেন মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বতর্মান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, সাত নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল সরকারসহ অন্যান্য ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, রাসিক কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখ, সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুনসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন রাজশাহীর কৃতি সন্তান শিল্পী সুমনের গানের এ্যালবামের সিডির মোড়ক উন্মোচন করেন। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.