ভারতের কলকাতায় ঈশপ প্রকাশনী ও শব্দশ্রমিক আয়োজিত প্রকাশনা উৎসবে আমন্ত্রিত : পলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিশ্বঙালি সংসদ- বাংলাদেশের সভাপতি, মাসিক পূর্বাপর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক,  সাপ্তাহিক বহুমত এর মফস্বল সম্পাদক, পাক্ষিক সকালের সূর্য়  ঢাকা ব্যুরো  প্রধান,  কসবা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক ভোরের সময়ের বিশেষ প্রতিনিধি, অনলাইন বিটিসি নিউজ ডট কম ডট বিডি, বিডি ভয়েজ ডট কম, এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি,  মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটির যুগ্ম মহাসচিব, লোকমান হোসেন পলা আগামী ৭ই জুলাই রবিবার দুপুরে ভারতের কলকাতায় রবীন্দ্রসদন সংলগ্ন অবনীন্দ্র সভাগৃহে ঈশপ প্রকাশনী ও শব্দশ্রমিক  আয়োজিত  “কবি ও কবিতারা ” অনুষ্ঠানে অতিথি হিসাবে  ভারত যাচ্ছেন ৫ জুলাই ।

সেখানে প্রকাশ পাবে ঈশপ প্রকাশনী থেকে প্রকাশিত বেশ কয়েকটি কাব্যগ্রন্থ , সংকলন এবং অনুপম দাশশর্মা সম্পাদিত ল্যাভেন্ডার পত্রিকা। সাথে থাকছে আলোচনা ও কবিতাপাঠ। ঈশপ প্রকাশনীর কর্ণধার শিক্ষক শ্রী অর্ক পাঠকের এই অনন্য উদ্যোগে সামিল হয়েছে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার কবিরা।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় কবি ও টিভি সঞ্চালিকা শ্রীমতী শাশ্বতী ভট্টাচার্য।

অনুষ্ঠানের  অতিথিঃ

১। মাননীয় কবি ঋজুরেখ চক্রবর্তী Rijurekh Chakravarty

২। মাননীয় ঔপন্যাসিক অজিতেশ নাগ

৩। মাননীয় বাচিকশিল্পী সৌমিত্র ঘোষ Soumitra Ghosh

৪। মাননীয় কবি ও সাংবাদিক লোকমান হোসেন  পলা ( বাংলাদেশ ) Lokman Pola

৫। মাননীয় কবি, প্রকাশক ও সম্পাদক গৌতম মন্ডল ( আদম পত্রিকা ) Goutam Mondal

উল্লেখ্য, লোকমান হোসেন পলা  কর্মের স্বীকৃতি স্বরুপ, ভারত- বাংলাদেশ মৈত্রী সম্মাননা ২০১৭, দৈনিক নব অভিযান সম্মননা পদক ২০০৯( সফল সংগঠক)মাপসাস মহাত্নাগান্ধী শান্তি পদক ২০১০( ইভটিজিং ও মাদক বিরোধী প্রচারে বিশেষ অবদানের জন্য) তিনি সৌদি আরব, সিগাংপুর, ভারত, নেপাল, ভুটান  ভ্রমণ করেছেন।

তার প্রকাশিত গ্রন্থ, মুক্তিযুদ্ধে খাড়েরা ইউনিয়ন, এক জনমে, প্রিয় কবিতা, ডিজিটাল সংসার, শান্তির পথে।  তিনি প্রতিভা সাহিত্য সংগঠণ ও পাঠাগার এর প্রতিষ্ঠাতা। গীতিকার কসবা উপজেলা থিম সংগীত।

বিটিসি নিউজ এ্যান্ড বিটিসি চ্যানেল পরিবারের একজন সম্মানিত সদস্য হিসাবে  জানাই  শুভেচ্ছা ও অভিনন্দন ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.