ভারতের উদ্দেশ্যে রওনা দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

কলকাতা  প্রতিনিধি:মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) আজ রবিবার ভারত (India) সফরের জন্য রওনা দিয়েছেন। উনি ভারত সফরের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (narendra modi) ভালো বন্ধু বলে সম্বোধন করেছেন।

ট্রাম্প নিজের স্ত্রী মেলানিয়া ট্রাম্প আরি মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের সাথে বিশেষ হেলিকপ্টারে হোয়াইট হাউসের জন্য রওনা দিয়েছেন। এরপর তিনি বিশেষ বিমানে করে ভারতের উদ্দেশ্যে রওনা দেবেন আর আগামীকাল সোমবার সকালে ১১ঃ৪০ নাগাদ তিনি আহমেদাবাদে পৌঁছাবেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ট্যুইট করে লেখেন, ‘ভারত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে স্বাগত জানানোর জন্য প্রস্তুত। এটা আমাদের কাছে সন্মানের ব্যাপার যে, আগামীকাল আহমেদাবাদে ঐতিহাসিক অনুষ্ঠানে তিনি আমার সাথে থাকবেন।”
সুরক্ষাকর্মীরা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং নরেন্দ্র মোদীর আহমেদাবাদ সফর থেকে সবরম ব্যবস্থা করছে। পরিকল্পনা অনুযায়ী, আহমেদাবাদ বিমানবন্দরে পৌঁছানর পর মার্কিন প্রেসিডেন্টকে ভব্য স্বাগত জানানো হবে, এরপর নরেন্দ্র মোদী আর ট্রাম্প ২২ কিমি দীর্ঘ রোড শো করবেন।
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সোমবারের আহমেদাবাদ সফরে ওনাকে স্বাগত জানানর জন্য বিশেষ বন্দোবস্ত করা হয়েছে। আহমেদাবাদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তিনি একটি রোড শো করবেন আর মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে নমস্তে ট্রাম্প অনুষ্ঠানে অংশ নেবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.