ভাটিয়ারীতে সড়ক দুর্ঘটনায় এক বাসযাত্রী নিহত, আহত-৫

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেলে মোঃ বুলবুল মিয়া নামের এক বাসযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ৫ জন বাসযাত্রী আহত হয়েছেন এবং একজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর যাওয়া গেছে।
আজ শনিবার (১২ আগস্ট) সকাল আনুমানিক ৮টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমগেট এলাকায়েএ মর্মান্তিক এঘটনাটি ঘটে।
এদিকে কুমিরা ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, এদিন সকাল ৮টার দিকে চট্টগ্রামমুখী লেনে চাঁদনী নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি স্ক্র্যাপ জাহাজের মেরিন মেশিনারিজ দোকানে ঢুকে যায়। এসময় এলাকাবাসী কুমিরা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছান এবং বাসের নিচে চাপা পড়ে থাকা নিহত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেন। নিহত বাস যাত্রী নেত্রকোনা জেলার কেন্দুয়ার বাসিন্দা।
এ বিষয় কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ মিয়া বিটিসি নিউজকে বলেন, ভাটিয়ারীতে দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাসের নিচে চাপা পড়ে থাকা এক বাস যাত্রীর লাশ উদ্ধার করি।পরে বার আউলিয়া হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।
তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে বাসের নিচে চাপা পড়ে থাকা নিহত এক ব্যক্তিকে দেখতে পেয়েছি। তাকেই উদ্ধার করেছি। কিন্তু স্থানীয়দের মুখে শুনেছি এ ঘটনায় আহত ৫ জনের মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক নাকি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.