ভাঙ্গায় চুরি হওয়া রেললাইনের মালামালসহ গ্রেফতার-৬

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় চুরি হওয়া রেললাইনের মালামালসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চুরি যাওয়া ৬৪টি রেল সাপোর্টিং ক্লিপ ও ৮ ফিসপ্লেট জব্দ করা হয়।
আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের মোটরা এলাকার একটি ভাঙ্গারীর দোকান থেকে মালামালসহ দুইজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ভাঙ্গার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও চারজনকে গ্রেফতার করে পুলিশ।
জানা যায়, গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) পদ্মাসেতু রেল লিংক প্রজেক্টের উপজেলার চান্দ্রা ইউনিয়নের সলিলদার নির্মাণাধীন এলাকা থেকে ৬৪ টি রেল সাপোর্টিং ক্লিপ ও ৮ ফিসপ্লেট চুরি যায়। পরে এই ঘটনায় চোরাই মালামাল কেনার অপরাধে এনায়েত শেখ (৩৫), আব্দুর রহমান ওরফে রকমত মাতুব্বরকে (৫০) গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য মতে সংঘবদ্ধ চোর চক্রের অপর চার সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মো. তানজিম মোল্লা (১৯), মো. রাসেল মোল্লা(২০) , মো. মামুন শেখ (১৭), মো. ইমন মোল্লা (১৫)।
এদিকে প্রকল্পের সেফটি ইনচার্জ মো. সাগর আলী বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে চোরাই মালামালসহ সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, একটি অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে চুরি যাওয়া রেলের মালামালসহ সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.