ভাঙ্গায় বাস উল্টে নিহত-৩, আহত-৩০

ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবলাতলা বাসষ্ট্যান্ডে বৃহস্পতিবার (৭ মার্চ) দিবাগত রাত ২ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর একটি বাস উল্টে যায়। এতে ৩ জন যাত্রী নিহত ও কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হন।
সংবাদ পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫), অজ্ঞাত পুরুষ (৫০), অজ্ঞাত পুরুষ (৩০)।
দুর্ঘটনার সংবাদ পেয়ে শুক্রবার (৮ মার্চ) সকালে নিহত ও আহতদের খোঁজ খবর নিতে হাসপাতালে ও হাইওয়ে থানায় ভিড় করেন স্বজনেরা।
ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর বিটিসি নিউজকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটের সময় বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমরান ট্রাভেলস নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এসময় বাসটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় এবং বাসের ভেতরে থাকা যাত্রীরা আটকা পড়েন। নিহত ও আহতদেরকে উদ্ধার করে আমাদের অ্যাম্বুলেন্সে করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করি। ধারণা করা হচ্ছে, এই গাড়ির ড্রাইভার ঘুমিয়ে পড়েছিলেন।ফলে হঠাৎ বাউলি দিয়ে রাস্তার উপর গাড়িটি উল্টে যায়।
এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার এএসআই আবু সাঈদ বিটিসি নিউজকে বলেন, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে বাবলাতলা বাসষ্ট্যান্ডে পৌছাই। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসকে সঙ্গে নিয়ে হতাহতদের উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.