ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত রাবি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরো ক্যাম্পাস। শুধু শিক্ষার্থী নন, তাদের সঙ্গে এসেছেন অভিভাবকরাও।
আজ সোমবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে ভর্তি পরীক্ষা। তাই সকাল ৭টা থেকেই শিক্ষার্থী ও অভিভাবকরা ক্যাম্পাসে প্রবেশ করতে শুরু করেন। ক্যাম্পাসে ঢুকে শিক্ষার্থীরা নিচ্ছিলেন শেষ সময়ের প্রস্তুতি। সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের ভবনগুলো খুলে দেওয়া হয়। এরপর ভবনগুলোর সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অপেক্ষা করতে দেখা যায়। আবার অনেকে নিজের পরীক্ষার কেন্দ্র খুঁজতে শুরু করেন।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক আজিজুর রহমান বিটিসি নিউজকে জানান, সকাল সাড়ে ৯টায় পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক ড. সুলতান উল ইসলামসহ প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা কেন্দ্র পরিদর্শনে যাবেন।
বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম বিটিসি নিউজকে বলেন, ‘জালিয়াতি ঠেকাতে গত কয়েক বছর ধরে আমাদের যেই প্রস্তুতি ছিল এ বছরও সেই প্রস্তুতি রয়েছে। আমরা আইন-শৃঙ্খলাবাহিনীর সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। সবকিছুই আমাদের নিয়ন্ত্রণে আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.