বড় তারকাদের ছাড়া খেলতে হবে ব্রাজিলকে!

বিটিসি স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ের তিন ম্যাচের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে ব্রাজিল। প্রথম ম্যাচে শক্তিশালী আর্জেন্টিনার মুখোমুখী হবে সেলেসাওরা। তবে এই ম্যাচের আগেই দুশ্চিন্তা বাড়ছে ব্রাজিল স্কোয়াডে। দলের বেশ কয়েকজন বড় তারকাকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে। ইংলিশ লিগে ম্যানচেস্টার সিটি ও লিভারপুল তাদের ফুটবলারদের ছাড়তে চাচ্ছে না। যার কারণে তারকাদের নিয়ে বিপাকে পড়তে পারে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
ইংল্যান্ডের কোয়ারেন্টিন বিধির কারণেই আটকে যেতে পারেন ব্রাজিলের প্রথম পছন্দের গোলরক্ষক অ্যালিসন বেকার, রবার্তো ফিরমিনো, ফ্যাবিনহো, এদেরসন, গ্যাব্রিয়েল জেসুসের মতো তারকারা। এর প্রধান কারণ হচ্ছে কোভিড-১৯ পরিস্থিতিতে ইংল্যান্ড ভ্রমণের ক্ষেত্রে ব্রাজিলের জন্য রয়েছে কঠোরবিধি নিষেধ।
আগামী ৩ সেপ্টেম্বর শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল খেলতে নামবে চিলির বিপক্ষে। তিনদিন পর তাদের সামনে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা। এরপর ১০ সেপ্টেম্বর সেলেসাওরা খেলবে পেরুর বিপক্ষে।
লিভারপুলে খেলেন ব্রাজিলের তিন তারকা-অ্যালিসন বেকার, রবার্তো ফিরমিনো আর ফ্যাবিনহো। ম্যানচেস্টার সিটিতে এদেরসন আর গ্যাব্রিয়েল জেসুস। কোয়ারেন্টিন বিধির কারণে এই দুই ক্লাবই আটকে দিতে পারে ব্রাজিলিয়ান ফুটবলারদের। সেটা হলে ব্রাজিলের জন্য বড় ধাক্কাই হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.