বড়াকোঠায় সফল ইউপি সদস্য হারুনকে পুনরায় দেখতে চায় এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন বড়াকোঠা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮নং ওয়ার্ডে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, ধর্মপরায়ন,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ব্যাক্তি,গরীব দুখী মানুষের আস্থাভাজন, ২ বারের মত নির্বাচিত সফল ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হারুন অর রশিদ হাওলাদারকে তৃতীয় বারের মত পুনরায় ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
তিনি ওই ওয়ার্ডে ১০ বছর ধরে সুনামের সহিত ইউপি সদস্য’র দায়ীত্ব পালন করে আসছেন। তিনি এলাকায় রাস্তা, ঘাট, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছেন এবং হতদরিদ্রদেরকো ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে প্রদান করে জনগনের আস্থা যুগিয়েছেন। সুবিধা বঞ্চিত হয়নি গরীব দুখী মানুষরা।
তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ নেই। তাই তাকে ভোট দিয়ে পুনরায় তৃতীয় বারের মত নির্বাচিত করে যোগ্য পাত্রে অন্ন দান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন একাধিক ভোটাররা। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে ভোট প্রদান করে বিজয় করার অঙ্গিকার করে জোট বেধেছে অধিকাংশ ভোটাররা। তিনি নির্বাচিত হলে এলাকায় মসজিদ,মাদ্রাসা, রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের আরো ব্যপক উন্নয়ন হবে। এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হবে। গরীব দুখী মানুষ শেষ আশ্রয়স্থল অক্ষুন্ন থাকবে।
আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে তাকে নিয়ে পুনরায় ভাবতে শুরু করেছে ভোটাররা। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা। চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন। তাকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে ভোটাররা ইতিমধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু করেছে। তিনি বর্তমানে এলাকায় ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছে এবং এলাকায় প্রতিটি উন্নয়ন মুলক কাজে তার অবদান রয়েছে।
এছারাও তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন। অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পান। করোকালীন সময়ে তিনি গরীব দুখী মানুষের পাশে থেকে বিভিন্ন সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার ফেরীওয়ালা উপাধী পেয়েছেন। একাধিক ভোটারার জানান তিনি সৎ, মার্জিত, শিক্ষিত, ভদ্র স্বভাবী,প্রতিবাদী হওয়ায় এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই।
তিনি ইউপি সদস্য হিসেবে পুনরায় নির্বাচিত হলে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। রাস্তা ঘাট. স্কুল, মাদ্রাসা সহ সকল প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে এছাড়াও তিনি যোগ্যতার মাপকাঠীতে শিক্ষাপ্রতিষ্ঠানসহ প্রাপ্ত সকল পদেই সুনামের সহিদ দায়ীত্ব পালন করে আসছেন । এক প্রবীন শিক্ষক জানান তিনি পুনরায় নির্বাচিত হলে কোন প্রভাবের কারনে অন্যায়কারীরা পার পাবেনা।
সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে। ইউপি সদস্য মোঃ হারুন আর রশিদ খান জানান তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকল ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে তিনি পুনরায় ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছেন। ভোটারদের মধ্যে তিনি পুনরায় ব্যপক সাড়া পেয়েছেন।
জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় নিশ্চিৎ বলে আশাবাদ ব্যক্ত করেন। বর্তমান ইউপি সদস্য হারুন অর রশিদ হাওলাদার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, বড়াকোঠা ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধাসহ সকল নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা ও দোয়া প্রার্থনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.