বড়াইগ্রামে ৯ দিন যাবৎ দুই মাদরাসা ছাত্র নিখোঁজ


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের জোনাইলে শওকত আলী (১১) ও ইয়াছিন আলী রনি (১০) নামে দুই মাদরাসা ছাত্র গত ৯ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় দুটি পৃথক সাধারণ ডায়েরী করা হয়েছে।
নিখোঁজ শওকত আলী উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের সোহেল রানা ছেলে এবং ইয়াছিন আলী রনি একই গ্রামের মকলেস শেখের ছেলে। তারা দুজনেই চামটা দিয়ারপাড়া হাফেজিয়া মাদরাসার ছাত্র।
নিখোঁজ শিক্ষার্থীদের স্বজনরা জানান, গত ৩০ ডিসেম্বর ছুটি শেষে তারা মাদরাসায় যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও তারা মাদরাসায় না পৌঁছালে শিক্ষকরা তাদের বাড়িতে খবর পাঠান। পরে সকল আতœীয়-স্বজনসহ সম্ভাব্য সব খানে খোঁজ করেও তাদের কোন সন্ধান মেলেনি।
এতে ওই দুই শিক্ষার্থীর স্বজনরা মানসিকভাবে চরমভাবে ভেঙ্গে পড়েছেন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করাসহ শনিবার নাটোর র‌্যাব ক্যাম্পে লিখিতভাবে বিষয়টি অবহিত করে তাদের উদ্ধারে সহযোগিতা চাওয়া হয়েছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, থানা পুলিশ তাদের উদ্ধারে তৎপর রয়েছে। এছাড়া দেশের সকল থানায় তাদের নিখোঁজের ব্যাপারে তথ্য পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.