বড়াইগ্রামে ৪ ইউনিয়নের আ’লীগের ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত ও বিদ্রোহী ৪ প্রার্থীকে বহিস্কার করা হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজানের স্বাক্ষরিত অব্যহতি পত্র বহিস্কৃত ৪ বিদ্রোহী প্রার্থীর কাছে প্রেরণ করা হয়েছে।
বহিস্কৃতরা হলেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী আব্দুস সালাম খাঁন ও নগর ইউনিয়নে ঘোড়া প্রতীক নিয়ে প্রার্থী মস্তফা সামসুজ্জোহা সাহেব, চান্দাই ইউনিয়ন আ’লীগের সভাপতি চশমা প্রতীকের আনিসুর রহমান সরকার ও বড়াইগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি ঘোড়া প্রতীকের এসএম মাসুদ রানা মান্নান।
এছাড়া উপজেলার জোনাইল ইউনিয়নে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদের দলীয় কোন পদে না থাকায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া যায়নি। অব্যহতি পত্রে উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের সাংগঠনিক পদে থাকা সত্তে¡ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সভানেত্রী এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান কর্তৃক মনোনীত প্রার্থীর বিপক্ষে নিজে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করায় গঠনতন্ত্রের ৪৭(১) ধারায় অপরাধ করায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বিদ্রোহী প্রার্থীদের বহিস্কারের সত্যতা স্বীকার করে জানান, বিদ্রোহী প্রার্থীদের পক্ষে নির্বাচনে সহযোগিতাকারী নেতাদের ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.