বড়াইগ্রামে যুবলীগ নেতাকর্মীদের নামে অপপ্রচার ও অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম আহমেদসহ নেতাকর্মীদেরকে নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য হিসাবে অপপ্রচার ও থানায় অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে জোনাইল বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকালে ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ, সাবেক সভাপতি আব্দুল হামিদ সরকার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সিদ্দিকী, যুবলীগ সভাপতি আল মামুন, সম্পাদক মাসুম আহমেদ ও প্রধান শিক্ষক আশিকুজ্জামান বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, সম্প্রতি জোনাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল আছর মোহাম্মদ শফিউজ্জামান জোনাইল ইউনিয়ন যুবলীগের সম্পাদক চৌমুহন গ্রামের বাসিন্দা মাসুম আহমেদ, আওয়ামীলীগ নেতা আবু তালেব, মাইনুর শেখ, যুবলীগ নেতা লিটন হোসেন ও আওয়ামীলীগ কর্মী সোনাউল্লাহ শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে এ তারা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য হিসাবে চিঠি দিয়ে অধ্যক্ষকে হত্যার হুমকি দিয়েছেন মর্মে উল্লেখ করেন। প্রকৃতপক্ষে, চৌমুহন গ্রামের আবু তালেবের কাছ থেকে এমএলএসএস পদের বিপরীতে দুই লাখ টাকা নিলেও তিনি তাকে চাকরী দেননি। এ টাকা ফেরৎ চাওয়ার কারণে এবং পূর্ব থেকে চলে আসা পারিবারিক দ্বন্দ্বের জের ধরেই তিনি আবু তালেব ও তার ভাতিজা মাসুমসহ অন্যদের নামে এ সাজানো অভিযোগ দায়ের করেছেন বলে তারা দাবী করেন।
এ সময় বক্তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উড়োচিঠির প্রকৃত রহস্য উদঘাটন এবং অবিলম্বে নেতাকর্মীদের নামে দায়ের করা অসত্য অভিযোগ প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় আগামীদিনে আরো কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.