বড়াইগ্রামে নির্বাচনী প্রচারণায় হামলা, মোটরসাইকেল ভাংচুর

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণায় বিএনপি-জামায়েতের নেতা-কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার নগর মেরিগাছা গ্রামের উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ্র নেতৃত্বে ২০-২৫ জন ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা নির্বাচনী প্রচারণা চালানোর সময় পোস্টার ছেঁড়ার অভিযোগ তুলে হামলা চালায় স্থানীয় শতাধিক বিএনপি-জামায়েত নেতা-কর্মীরা। এ সময় তারা যুবলীগ নেতা নাজমুল হক সুইট, কে এম জাহিম, ছাত্রলীগ নেতা মামুন হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হানের এপাচি ও ডিকভার মডেলের চারটি মোটরসাইকেল ভাংচুর করে।

সংবাদ পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ ও টহলরত বিজিপি সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর ওই এলাকায় বিজিপি সদস্যদের টহল জোরদার করা হয়েছে। নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ইয়াসিন আলী প্রামাণিক জানান, পূর্ব পরিকল্পনা মতে জামায়েত- বিএনপি’র লোকজন এই হামলা চালায়। ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান জানান, বিএনপি নেতা সেলিম, আলম, মোস্তফা, নাসির, সোহাগ, মান্নান, হযরত সহ অনেকেই প্রকাশ্যে এই হামলার নেতৃত্ব দেন।

উপজেলা বিএনপি’র সভাপতি এড. আব্দুল কাদের বিটিসি নিউজকে জানান, সবস্থানেই আ’লীগের নেতা-কর্মীরা ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলছে। একইভাবে মেরিগাছা বাজারে পোস্টার ছিঁড়ার সময় এই অপ্রীতিকর ঘটনা ঘটে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজ বিটিসি নিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ওই এলাকায় সতর্ক দৃষ্টি রাখছে। আশা করি আর কোন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হবে না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.