বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বালু ভর্তি ট্রাকের সাথে যাত্রীবাহি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত অর্থাৎ বুধবার (১৮ মে) রাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার নগর কয়েনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত দুই জন হলেন, মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান (৩৫) ও যাত্রী আল-মাহবুব (৪৩)। আহতদের বনপাড়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ হোসেন বিটিসি নিউজকে জানান, নোহা মাইক্রোবাসটি চুয়াডাঙ্গা থেকে রাজশাহী পাসপোর্ট অফিসের উদ্দেশ্যে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে বালু বোঝাই ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায় ও মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। মাইক্রোবাসের বডির চাপায় আটকে যায় যাত্রী আল মাহবুব। জীবিত অবস্থায় বাঁচার জন্য প্রায় ঘন্টাখানেক আকুতি করলেও ফায়ার সার্ভিসের কর্মীরা বডি কেটে বের করার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে সেখানেই তার মৃত্যু হয়।
নিহত চালক মনিরুজ্জামান চুয়াডাঙ্গা জেলা সদরের তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে ও হত্যভাগ্য নিহত যাত্রী আল-মাহবুব একই উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে।
আহতরা সকলেই মাইক্রোবাসের যাত্রী ও বাড়ি ওই একই এলাকায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.