বড়াইগ্রামে কৃষক নির্বাচনে উন্মুক্ত লটারী

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ২০১৯-২০ অর্থ বছরে বোরো ধান কিনতে স্বচ্ছতার সাথে কৃষক নির্বাচন করতে উন্মুক্ত লটারী কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন থেকে ৫৭২ মেট্রিকটন ধান ক্রয় করতে কৃষক নির্বাচন করা হয়।

কৃষকগণ আগামী ২০ জুলাইয়ের মধ্যে খাদ্য গুদামে ধান সরবরাহ করবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে ধান সরবরাহে ব্যর্থ হলে অপেক্ষমান তালিকায় থাকা কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করা হবে। বড়াইগ্রামে কৃষক নির্বাচনে উন্মুক্ত লটারী প্রকাশিত: জুলাই ৯, ২০২০; সময়: ৪:২৪ (বিকেল)।

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে ২০১৯-২০ অর্থ বছরে বোরো ধান কিনতে স্বচ্ছতার সাথে কৃষক নির্বাচন করতে উন্মুক্ত লটারী কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন থেকে ৫৭২ মেট্রিকটন ধান ক্রয় করতে কৃষক নির্বাচন করা হয়।

কৃষকগণ আগামী ২০ জুলাইয়ের মধ্যে খাদ্য গুদামে ধান সরবরাহ করবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে ধান সরবরাহে ব্যর্থ হলে অপেক্ষমান তালিকায় থাকা কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করা হবে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে লটারী কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত কৃষদের সম্মতিক্রমে গুনাইহাটি গ্রামের কৃষক বাচ্চু মিয়া এবং বনপাড়ার কৃষক হাসমত আলী লটারী টেনে (ক্রমিক নম্বর কার্ড) কৃষক নির্বাচন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তন্ময় কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.