বড়াইগ্রামে এমপি পদে মহাজোট মনোনয়ন প্রত্যাশীর গণ সংযোগ ও ইফতার মাহফিল

নাটোর প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে আসন্ন জাতীয় নির্বাচনে এমপি পদে মহাজোট প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা গণ-সংযোগ শুরু করেছেন।

এরই অংশ হিসেবে শনিবার সকালে তিনি উপজেলার বিভিন্ন সুধী সমাজের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। এর আগে শুক্রবার বিকেল ৫টায় উপজেলার বনপাড়াস্থ সংগঠনের উপজেলা কার্যালয়ে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে শিল্পপতি অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা, বিশেষ অতিথি হিসেবে বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কেএম জাকির হোসেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ ও জেলা আ’লীগের শিক্ষা-মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলী, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, স্থানীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা তার বক্তব্যে বলেন, ১৯৮৬ সালের প্রতিষ্ঠাকাল থেকেই জাতীয় পার্টির রাজনৈতিক কর্মকান্ডের তিনি নেতৃত্ব দিয়ে আসছেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য। এছাড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা কমিটির সভাপতি।

১৯৯০ সালে জাতীয় পার্টি ও ২০০৮ সালে মহাজোট থেকে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেন। দুই তরফায় নির্বাচনে অংশ নেয়া সহ মহাজোটের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড ও সামাজিক কর্মকান্ডে অংশ নেয়ার কারণে তিনি স্থানীয় পর্যায়ে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেছেন।

তিনি আরও বলেন নাটোর-৪ আসনের নির্বাচনী এলাকার চলমান রাজনৈতিক প্রেক্ষাপট সম্পর্কে মহাজোট প্রধান ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা যথেষ্ঠ অবগত রয়েছেন। যার কারণে তিনি আশা করছেন মহাজোট থেকে এ আসন জাতীয় পার্টিকে দিবেন এবং সে হিসেবে তিনি এ আসনে মনোনয়ন পাবে বলে আত্মবিশ্বাস রেখেছেন।

তিনি ঈদ-উল-ফিতরের পর ব্যাপকভাবে নাটোর-৪ আসনের নির্বাচনী এলাকায় গণ-সংযোগ ও প্রচারণা চালাবেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.