বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দলীয় শোকজের প্রতিবাদে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি ও উপজেলা আ’লীগের অযাচিত শোকজ নোটিশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় বনপাড়া পৌরযুবলীগ এই কর্মসূচীর আয়োজন করে। ঘন্টাব্যাপি এইমানববন্ধনে প্রায় সহস্রাধিক নেতা, কর্মী ও সমর্থক অংশগ্রহন করেন।
নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাজার-উপজেলা পরিষদ সড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রবীণ আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, পৌর আ’ল ীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার, সহ-সভাপতি সারোয়ার হোসেন ও জিয়াউর রহমান,সম্পাদক নাহিদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক রেজানুল হক রাসেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান প্রামানিক,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমূখ।
উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন বলেন, উপজেলা চেয়ারম্যান ৩০ সেপ্টেম্বর উপজেলার দিয়ারগাড়ফা গ্রামে যে বক্তৃতা দিয়ে ছিলেন তা খন্ডিত করে প্রচার করা হয়েছে।
অনতিবিলম্বে বিএনপি’র সমর্থক সারোয়ার উদ্দিনের দায়ের করা সাধারণ ডায়েরী ও স্থানীয় আ’লীগের বিরোধি পক্ষের কমিটি কর্র্তৃক প্রদত্ত শোকজ নোটিশ প্রত্যাহারের দাবী জানাচ্ছি।
প্রবীণ আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক বলেন, জেলা আ’লীগের স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদককে রেজুলেশনের মাধ্যমে কেন্দ্র থেকে শোকজ করতে হয়। উপজেলা আ’লীগ তাকে শোকজ করতে পারে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.