বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরে ৬ কি.মি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের জলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ১৬ কোটি ৬২ লক্ষ ৩০ হাজার ৬৩৩ টাকা ব্যয়ে প্রায় ৬ কিলোমিটার দীর্ঘ এই ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস।
বৃহস্পতিবার সকালে পৌর শহরের মালিপাড়ায় নির্মাণ ফলক উম্মোচন করে এ কাজের উদ্বোধন করার পর পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি কেএম জাকির হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলমগীর মিয়া, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি প্রমুখ। এ সময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সুধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় বনপাড়া পৌর এলাকায় এই নির্মাণ কাজটি বাস্তবায়ন করবে ঠিকাদারি প্রতিষ্ঠান রিথিন এন্টারপ্রাইজ এন্ড মীম ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেড।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.