ব্ল্যাকপিঙ্কে ভাঙনের সুর

বিটিসি বিনোদন ডেস্ক: জনপ্রিয় দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, শোনা যাচ্ছে ভাঙনের সুর। এজেন্সি ওয়াইজি এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে ব্যান্ডটির সদস্যদের মধ্যে দ্বিমত তৈরি হয়েছে বলে জানা গেছে।
আগস্টে এজেন্সি ওয়াইজি এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ব্ল্যাকপিঙ্কের। চীনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘ওয়েইবো’তে মেনশন করা হয়েছে যে জেনি ‘বর্ন পিংক’ট্যুর শেষ করে এজেন্সি ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। কোম্পানিটি বিষয়টি নিয়ে লিসার সঙ্গে এখনও আলোচনা করছে। শোনা যাচ্ছে লিসারও নাকি দল ছাড়ার ইচ্ছা আছে।
এছাড়া এক সদস্য রোজ নাকি ব্ল্যাক লেবেলের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন। আর জিসো ওয়াইজি এন্টারটেইনমেন্টের সঙ্গেই থাকবেন অথবা ব্ল্যাক লেবেলে যাবেন।
তবে ব্যান্ডটির পক্ষ থেকে এই ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেওয়া হয়নি। কিন্তু ভক্তদের ধারণা জেনি ওয়াইজি এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেন। কারণ, এজেন্সিটির সঙ্গে জেনির সম্পর্ক দারুণ। ‘ব্লিঙ্ক’রা শঙ্কায় আছেন এজেন্সি নিয়ে নানান মতের কারণে ব্যান্ডটিই না শেষমেশ ভেঙে যায়!
২০১৬ সালে ‘হুইসেল’ ও ‘বুমবায়াহ’ গানের মাধ্যমে ব্ল্যাকপিঙ্ক আত্মপ্রকাশ করেছিল। দলটি এখন পর্যন্ত আন্তর্জাতিকভাবে সবচেয়ে সফল কোরিয়ান গার্ল গ্রুপের খেতাব দখলে করে আছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.