ব্রেস্তকে হারিয়ে জয়ে ফিরলো পিএসজি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) পুরোনো বছরের শেষ ও নতুন বছরের শুরুটা একইরকম ছিল। প্রথমে লরিয়েন্ত, পরে লিওনের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল তারা। অবশেষে ব্রেস্তের বিপক্ষে ম্যাচ দিয়ে জয়ে ফিরলো মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।
শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে ব্রেস্তকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। একটি করে গোল দিয়ে লিওনেল মেসি, নেইমারবিহীন দলকে জয়ে ফিরিয়েছেন কাইলিয়ান এমবাপে ও থিলো কেহরার। দুজন করেছেন দুই অর্ধে গোল।
পুরো ম্যাচে একচ্ছত্র দাপটই দেখিয়েছে প্যারিসের ক্লাবটি। তবে দুইটির বেশি গোল হজম না করে একপ্রকার কৃতিত্বই দেখিয়েছে ব্রেস্ত। প্রায় ৭০ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ ছিল পিএসজির দখলে। সারা ম্যাচে অন্তত ৯টি শট তারা করেছিল লক্ষ্য বরাবর।
কিন্তু প্রথম গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয়েছে ৩২ মিনিট পর্যন্ত। জর্জিনিয়ো উইজনাল্ডুমের পাস থেকে বল পেয়ে ডানপায়ের জোরালো শটে জাল কাঁপান এমবাপে। পরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৩ মিনিটের সময় দ্বিতীয় গোলটি করেন কেহরার।
এই জয়ের ফলে লিগে পঞ্চাশ পয়েন্ট পূরণ হয়েছে পিএসজির। লিগের ২১ ম্যাচ শেষে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে নিস। ব্রেস্ত ২১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে রয়েছে ১৩ নম্বরে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.