ব্রেন টিউমারে আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জের শামীম বাঁচতে চায়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পিতৃহারা এক দরিদ্র ঘরের সন্তান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের মৃত এজাবুল হকের ছেলে শামীম।

দিনমজুর শামীম ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে বর্তমানে মানবেতর জীবন যাপন করছেন। পরিবারে উপার্জনের একমাত্র সম্বল তিনি। আয় না থাকায় খেয়ে না খেয়ে দিন কাটছে পরিবারের ৬ সদস্যের।

স্ত্রী মিতু বেগমের কোলে ছয় মাসের এক ফুটফুটে সন্তান। উপার্জনের অন্য পথ না থাকায় পরিবারের চোখে হতাশার ছাপ। চিকিৎসার জন্য সকলের সহযোগিতা চেয়ে পরিবারের সদস্যরা আকুতি জানিয়েছেন। শামীম দরিদ্র ঘরে জন্ম নিয়ে ছেলে বেলা থেকে দিনমজুরের কাজ করে বড় হয়েছে।

প্রায় ১২ বছর আগে বাবার মৃত্যু হওয়ায় তাকে গোটা পরিবারের খরচের যোগান দিতে হতো। মা-বোন-স্ত্রী সন্তানকে নিয়ে সুখে-দুঃখে দিন কাটছিল তাদের। প্রায় চার মাস আগে রাজশাহীতে চিকিৎসা করতে গিয়ে শামীম ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। সে এখন আর কাজ করতে পারে না।

সব সময় বিছানায় শুয়ে বসে সময় কাটাতে হয়। আয় উপার্জন একেবারে বন্ধ হয়ে গেছে। এখন পরিবারের খরচ যোগানোর পাশাপাশি চিকিৎসা করার মতো আর কোন উপায় না থাকায় শামীম ও তার পরিবারের লোকজন সকলের সহযোগিতার জন্য সরকারী ও সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ জানিয়েঝেন।

প্রয়োজনে বিকাশ নাম্বার-০১৭৬৭৩২৮১০৬ (পারসোনাল)। “মানুষ মানুষের জন্য” প্রতিপাদ্যে কানসাট ইউপি চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম অসহায় এই পরিবারটির পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.