ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের মনোনয়ন দাখিল ২২ জনের

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিনে সভাপতি-সাধারণ সম্পাদক সহ ১১টি পদে বিভিন্ন পদে ২২জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

গতকাল মঙ্গলবার জেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন কর্মকর্তা  ও প্রেসক্লাব নির্বাচন কমিশনার মোঃ জিল্লুর রহমানের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।
যারা মনোনয়ন দাখিল করলেন:
সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও বিটিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ আরজু, দৈনিক তিতাস কণ্ঠের সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন উদ্দিন জামী ও আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী, সিনিয়র সহ-সভাপতি পদে এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ আকরাম ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিন, সহ-সভাপতি পদে দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু ও দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক পদে যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, কোষাধ্যক্ষ পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল ও মোহনা টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক পদে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি শাহজাহান সাজু ও আজকালের খবরের জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী।
সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মুজিবুর রহমান খান ও সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী মনোনয়নপত্র দাখিল করেন।
কার্যকরী সদস্য পদে দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ ও দৈনিক জনতার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে শেয়ার বিজ প্রতিনিধি এইচ এম সিরাজ একক মনোনয়নপত্র দাখিল করেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেসক্লাব নির্বাচনের কমিশনার মোহাম্মদ জিল্লুর রহমান এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) নির্বাচন কমিশন মিলনায়তনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হবে। আগামী ১৪ সেপ্টেম্বর প্রত্যাহার এবং ২১ সেপ্টেম্বর প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.