ব্রাহ্মণবাড়িয়ায় ১৩৭ কেজি গাঁজাসহ আটক-৮

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ১৩৭ কেজি গাঁজাসহ আটক ৮ পৃথক অভিযানে মাদকসহ আটক আট জন। ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে তিনটি প্রাইভেটকার থেকে ১৩৭ কেজি গাঁজাসহ আট জন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা।
আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকাল ১১টার দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ ভৈরব ক্যাম্প।
আটকরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার দৌলতপুরের লিটন মিয়া (২৮), লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মনসুর আলী (২৯), আদিতমারী উপজেলার গোলাম রব্বানী (২৭), গাজীপুরের বাসন থানার সালমা (৩৫), জামালপুরের বটতলার আজিজুল (৩৩), একই জেলার মাদারগঞ্জের মাসুম (৩৮), দিনাজপুরের বীরগঞ্জের সোহাগ আলী (২০) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার চারুয়ার স্বপন (৩৫)।
র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক বেলায়েত হোসেন  বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার (২৭ জানুয়ারী) রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‍্যাব।
অভিযানকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্টাপাড়া সাফকো সিএনজি পাম্পের সামনে থেকে একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৭৭ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় মাদকবিক্রেতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিন জনকে আটক করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকারটি।
অপর এক অভিযানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর বাজারের সামনে দুইটি প্রাইভেটকার থেকে ৬০ কেজি গাঁজা জব্দ করা হয়।
সে সময় এর সঙ্গে জড়িত পাঁচ জনকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক বহন করা প্রাইভেটকার দুইটিও।
এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সরাইল ও ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.