ব্রাহ্মণবাড়িয়ায় যুবতীর শ্লীলতাহানির ভিডিও ভাইরাল, প্রতিবাদ’র ঝড়

 বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবতীকে শ্লীলতাহানির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এই নিয়ে চলছে ফেসবুকে সমালোচনা ও প্রতিবাদের ঝড়।
সবাই এই ন্যাক্কারজনক ঘটনায় জড়িত যুবকের বিচার দাবী করছেন। এদিকে এই ঘটনায় জড়িতদের সনাক্ত করে আটক করতে কাজ করছে পুলিশ।
আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোষ্ট করে। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার যুবতীর পরিচয় গোপন রাখা হয়।
ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক যুবতী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে যুবতীটিকে ৩/৪জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় যুবতীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য থেকে এক যুবক মেয়েটির মুখে চুমু খেয়ে অশ্লীল আচারণ করে গালিগালাজ করছে।
আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের ফেসবুক পোস্টের ক্যাপশনে জানিয়েছে, প্রাথমিক খোঁজখবর নিয়ে এটুকু নিশ্চিত হওয়া গেছে, ছিনতাইকারী ছেলেটির নাম রাহিম, পিতার নাম- ধন মিয়া, বাড়ি-ছয়বাড়িয়া।
এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, স্বাধীনভাবে ভ্রমন করার সবারই অধিকার আছে। সে পুরুষ কিংবা নারী যে ই হোক। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা জানাই ও দোষীদের আইনের আওতায় আনতে দাবি জানাচ্ছি।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইজ উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। ইতিমধ্যে পুলিশ অপরাধীদের সনাক্ত করতে মাঠে কাজ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.