ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালত’র অভিযানে পাইপ সহ ড্রেজার ধ্বংস

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধভাবে ড্রেজার দিয়ে জমি থেকে মাটি তোলার দায়ে ২ হাজার মিটার পাইপসহ একটি ড্রেজার ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত।

আজ রবিবার (০৪ অক্টোবর) সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.বি.এম. মশিউজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়নের বিলকেন্দুয়াই গ্রামে অভিযান চালিয়ে অবৈধ ড্রেজার ও ২ হাজার মিটার পাইপ আটক করে। অভিযানের বিষয়টি  টের পেয়ে মাটি ব্যবসায়িরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে আজ রবিবার (০৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.বি.এম. মশিউজ্জামান সদর উপজেলার বিলকেন্দুয়াই গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। পরে তিনি ২ হাজার মিটার পাইপসহ অবৈধ ড্রেজারটি আটক করে পরে পাইপসহ ড্রেজারটি ধ্বংস করে দেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.বি.এম. মশিউজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযানের বিষয়টি টের পেয়ে ড্রেজারের মালিক পালিয়ে গেছে। তিনি বলেন, ২ হাজার মিটার পাইপসহ অবৈধ ড্রেজারটি ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে ভবিষ্যতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.