ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যা মামলার প্রধান আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিশেষ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে পুলিশের সহকারী উপ- পরিদর্শক (এএসআই) নিহতের ঘটনায় করা মামলার প্রধান আসামী র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তার নাম মামুন।
গতকাল রবিবার দিবাগত রাতে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মামুন চান্দপুর গ্রামের মুছার মিয়ার ছেলে।
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ বিষয়টির সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, পুলিশ সদস্য হত্যা মামলার প্রধান আসামী মামুনকে ধরতে র‌্যাবের একটি দল রাতে চান্দপুর বাজারে অভিযান চালায়। র‌্যাবকে দেখে মামুনের বাহিনী গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হয়। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা চন্দন।
উল্লেখ্য, গত শুক্রবার বিকালে সাদা পোশাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দপুর ব্রিজের কাছে আসামী ধরতে গিয়ে সদর থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমির নিহত হন। আহত হন এএসআই মনির শংকর। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পাঁচজনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.